শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাঘায় আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাঘায় আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাঘায় আ'লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
বাঘায় আ'লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাঘা প্রতিনিধি: ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী রাজশাহীর বাঘায় বিভিন্ন আয়োজনে স্বাস্থ্য বিধি মেনে উদযাপন করা হয়।

বুধবার (২৩ জুন) সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামীলীগ নিজস্ব দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বাংলার অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পণ, বিশেষ দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহেদ সাদিক কবিরের সঞ্চাচালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাক্ষ নছিম উদ্দিন, সিরাজুল ইসলাম মন্টু, সদস্য মাসুদ রানা তিলু, বাঘা পৌর প্যানেল মেয়র -১ শাহিনুর রহমান পিন্টু, চকরাপুর ইউ’পি আ’লীগ সভাপতি বাবুল দেওয়ান, গড়গড়ী ইউ’পি আ’লীগ সভাপতি আনিছুর রহমান, পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক কামাল হোসেন, বঙ্গবন্ধু সৈনিকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও উপজেলা সভাপতি আনোয়ার হোসেন মিল্টন, সাধারণ সম্পাদক উপজেলা সৈনিক লীগ , আবু লাহাবসহ উপজেলা যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ,তাতীলীগ, ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply